• সকাল ৬:১৬ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
নারায়ণগঞ্জে আরও দুই চিকিৎসক করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জে আরও দুই চিকিৎসক করোনা আক্রান্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : নারায়ণগঞ্জের দুই চিকিৎসক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে একজন নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের মেডিসিন কনসাল্টেন্ট (৪২) অন্যজন নগরীর বেসরকারি একটি হাসপাতালের এনেসথেসিস্ট (৪৫)। শুক্রবার (১০ এপ্রিল) রাতে তাদের নমুনা পরীক্ষায় ফলাফল পজেটিভ এসেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএমএ’র যুগ্ম সম্পাদক ও নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সামসুদ্দোহা সঞ্চয়।

তিনি জানান, সরকারি ও বেসরকারি হাসপাতালের দুইজন চিকিৎসকের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তারা অন্যান্য চিকিৎসক-নার্সদের সাথেও কাজ করেছেন। সে অনুযায়ী সকলের তালিকা করে তাদের কোয়ারেন্টাইনে পাঠাতে হবে। সকলের নমুনা পরীক্ষা করতে হবে। আগামীকাল থেকে ৩শ’ শয্যা হাসপাতাল শাটডাউন করা হবে।

ডা. সঞ্চয় অভিযোগ করে বলেন, ৩শ’ শয্যার যে চিকিৎসক আক্রান্ত হয়েছেন তিনি গত কয়েকদিন যাবত অসুস্থ ছিলেন। তার করোনা উপসর্গ ছিল। চারদিন আগে দুইবার জেলা স্বাস্থ্য বিভাগে নমুনা দেয়া হয়েছিল তার। কিন্তু একবারও ফলাফল দেয়নি তারা। পরে বাধ্য হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নমুনা দেন তিনি। রাতে তার ফলাফলে করোনা শনাক্ত হয়। চারদিন আগেই তার নমুনা পরীক্ষার ফলাফল আসলে এতদিনে তার চিকিৎসাও শুরু করা যেতো। কিন্তু জেলা স্বাস্থ্য বিভাগের লোকজনের উদাসীনতার কারণে এটা সম্ভব হয়ে ওঠেনি। এখন তাকে কুর্মিটোলা পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution